Jesus said to him: I am the way, the truth, and the life: no man comes to God except through me.

I am Alpha and Omega, the beginning and the end, the first and the last.
Blessed are they that do his commandments, that they may have right to the tree of life, and may enter in through the gates into the city.
For without are dogs, and sorcerers, and whoremongers, and murderers, and idolaters, and whosoever loveth and maketh a lie.

Translate

Total de visualizações de página

quarta-feira, 22 de janeiro de 2014

লূক 7 তিনি মানুষের শ্রোতাদের মধ্যে সব তার বাণী শেষ করে যখন 1 এখন, তিনি কফরনাহূম মধ্যে প্রবেশ করানো . তাঁর কাছে দুর্মূল্য যারা ​​ছিল

 2 এবং একটি নির্দিষ্ট সেঞ্চুরিয়ান এর ভৃত্য , , অসুস্থ , এবং মরতে প্রস্তুত.তিনি যীশুর শুনে 3 এবং, তিনি এসে তার চাকর সুস্থ যে তাকে সানুনয় , তাঁকে ইহুদীদের গুরুজন পাঠানো .তারা যীশুর কাছে এসে যখন 4 , তারা যাদের জন্য তিনি এই কাজ করা উচিত সে যোগ্য ছিল যে , বলার অপেক্ষা রাখে না , সঙ্গে সঙ্গে তাকে তাহলেই :5 জন্য তিনি আমাদের জাতি ভালবাসেন, আর তিনি আমাদের একটি সিনাগগ নির্মান করেছেন .6 তখন যীশু তাদের সঙ্গে গেলেন . আমি তুমি আমার ছাদ অধীন প্রবেশ এমন যোগ্য নই জন্য : তিনি এখন অদুরে ঘর থেকে যখন এবং, সেঞ্চুরিয়ান প্রভু, কষ্ট না নিজেকে , তাঁকে বলছে , তাকে বন্ধু পাঠিয়েছে :7 আমি নিজেকে আপনার কাছে আসতে যোগ্য ত্ত চিন্তার তাই : কিন্তু একটি শব্দ বলতে , এবং আমার চাকর সুস্থ হইবে.8 আমি আমার সৈন্যদের অধীন হচ্ছে , কর্তৃপক্ষের অধীনে সেট একটি মানুষ , এবং আমি এক , যান বলছি , এবং তিনি বয় জন্য এবং অন্য , আসা , এবং তিনি আসছেন ; এবং আমার চাকর , এই কি , এবং তিনি তা পালন .যীশু এই কথা শুনে 9 , তিনি তাকে এ আশ্চর্য , এবং সম্পর্কে তাকে পরিণত , এবং তাকে অনুসরণ করে মানুষের কাছে , আমি তোমাদের বলছি বলেন , আমি কোন , না ইস্রায়েল , তাই মহান বিশ্বাসে পাওয়া যায় না .পাঠানো হয়েছে 10 এবং তারা , বাড়িতে ফিরে , অসুস্থ ছিল যে চাকর পুরো পাওয়া যায় নি.11 এবং এটা তিনি Nain নামক একটি শহর মধ্যে গিয়েছিলাম যে , পর দিন পাস এসেছিলেন এবং তাঁর শিষ্যদের মধ্যে অনেকে তাঁর সঙ্গে গিয়েছিলাম , এবং অনেক মানুষ .তিনি শহরের গেট কাছাকাছি এসে যখন 12 এখন, দেখ দেখ, শুধুমাত্র তার মায়ের পুত্র , এবং সে বিধবা ছিল , সম্পন্ন একটি মৃত মানুষের ছিল : এবং শহরের অনেক মানুষ তার সঙ্গে ছিল.প্রভু তার দেখে 13 এবং, তিনি তার উপর সহানুভূতি ছিল, এবং তার বললেন, ' তুমি কেঁদো না .14 পরে তিনি এসে Bier ছোঁয়া : এবং তারা তাকে এখনও দাঁড়িয়ে বেয়ার . এবং তিনি ইয়াং লোক , আমি ওঠ , তোমাকে বলছি , তিনি বলেন .মৃত ছিল 15 এবং সে পর্যন্ত বসে থাকতেন , এবং কথা বলতে শুরু করেন. এবং তিনি তার মা তাকে বিতরণ .ঈশ্বর তাঁর লোকদের পরিদর্শন করেছেন যে , এবং , এবং তারা একটি মহান নবী আমাদের মধ্যে আপ উদিত হয় যে , বলার অপেক্ষা রাখে না , ঈশ্বরের প্রশংসা করতে লাগল : 16 এবং সেখানে সব নেভিগেশন একটি ভয় আসেন .তাকে 17 এবং এই গুজব সব যিহূদিয়া সারা ঘোষণা গিয়েছিলাম, এবং প্রায় সব অঞ্চলের রাউন্ড জুড়ে .জন 18 এবং শিষ্যদের সব এই জিনিস তাকে দেখালেন .19 য়োহন তাঁকে তাঁর শিষ্যদের দুটি প্রতি আহ্বান জানিয়ে তিনি আসা উচিত যে তুমি, কলা বলছে , যীশু তাদের পাঠানো ? অথবা অন্য যে আমরা তাকান ?পুরুষদের তাঁর কাছে আসতে হয় যখন 20 , তখন তারা বলেন , জন ব্যাপটিস্ট ঈশ্বর তিনি আসা উচিত যে তুমি, বলছে আর্ট , আপনার কাছে আমাদের পাঠিয়েছেন ? অথবা অন্য যে আমরা তাকান ?21 আর যে একই ঘন্টার মধ্যে তিনি তাদের দুর্বলতা ও আঘাত অনেক , এবং মন্দ বয়স নিরাময় এবং অন্ধ ছিল অনেক কাছে তিনি দৃষ্টিশক্তি দিয়েছেন .22 এর পরে যীশু বলেন তাদের কাছে , আপনার উপায় যান, এবং তোমরা দেখা এবং শুনেছেন কি জিনিস জন বলুন ; কিভাবে অন্ধ দেখতে যে , পঙ্গু হাঁটতে , কুষ্ঠরোগী দরিদ্র , বধির শুনতে , মৃত উত্থাপিত হয় , যা শুদ্ধ হয় সুসমাচার প্রচার করা হয়.23 আর ধন্য তিনি , য়ে কেউ আমার মধ্যে বিক্ষুব্ধ হবে না.24 য়োহন এর মেসেঞ্জার অন্তর্হিত হয় , তিনি দেখতে জন্য উপবন মধ্যে তোমরা গেলাম কি জন সংক্রান্ত মানুষ , য়ে কথা বলতে শুরু করেন ? একটা লাঠি বাতাসের সঙ্গে ঝাকানো ?25 কিন্তু তা দেখতে জন্য তোমরা গেলাম ? একজন মানুষ নরম পোশাক পরিহিত ? তারা gorgeously apparelled যা , দেখ , এবং delicately বাস , কিং ' আদালতে যায়.26 কিন্তু তা দেখতে জন্য তোমরা গেলাম ? একজন নবী ? হ্যাঁ, আমি তোমাদের বলছি , এবং নবী চেয়ে অনেক বেশী .27 এই তোমাকে আগে 'তোমার পথ প্রস্তুত করবে যা , দেখ দেখ, আমি তোমার আগে আগে আমার রসূল প্রেরণ , কারণ শাস্ত্রে লেখা আছে যাদের , তিনি হয় .কিন্তু ঈশ্বরের রাজ্যে অন্তত যে তিনি তার চেয়ে অনেক বেশী : 28 আমি নারী জন্ম হয় , যাদের মধ্যে ছিল জন চেয়ে বেশী নবী ব্যাপটিস্ট আছে না , তোমাদের বলছি জন্য .29 আর সব তাকে শুনেছেন যে মানুষ , এবং আদায়কারী , জন এর যুদ্ধের অভিজ্ঞতা দিয়ে বাপ্তিস্ম হচ্ছে ঈশ্বর, সমর্থনযোগ্য .30 কিন্তু ফরীশী ও আইনজীবীরা তাকে বাপ্তিস্ম না হচ্ছে , নিজেদের বিরুদ্ধে আল্লাহর পরামর্শ প্রত্যাখ্যাত .31 প্রভু Whereunto তারপর আমি এই প্রজন্মের পুরুষদের তুলনা করব , বলেন ? এবং তারা কি পছন্দ হয় ?32 তারা বাজারে বসা , এবং অন্য এক আহ্বান জানিয়ে , এবং আমরা আপনার কাছে পাইপ আছে , বলার অপেক্ষা রাখে সন্তানদের কাছে ভালো হয়, এবং তোমরা danced নি ; আমরা তোমাদের জন্য শোকগাথা গাইলাম , কিন্তু তোমরা কাঁদলে না. 'জন ব্যাপটিস্ট জন্য 33 তন্ন রুটি খাওয়া বা পানীয় ওয়াইন এসেছিল ; কিন্তু তোমরা বলে, তিনি একটি শয়তান করেছেন .34 মানবপুত্রের খানাপিনা আসা হয় ; কিন্তু তোমরা বলে, একটি পেটুক মানুষ , এবং একটি জাত মাতাল , আদায়কারী ও পাপীদের বন্ধু দেখ !35 কিন্তু প্রজ্ঞা তার সব শিশুদের সমর্থনযোগ্য হয়.36 তখন ফরীশীরা এক তিনি তার সাথে খেতে হবে তাকে পছন্দসই . এবং তিনি ফরীশী এর ঘরের মধ্যে গিয়েছিলাম, এবং মাংস নিচে বসে থাকতেন.37 তখন তিনি যীশুর ফরীশী এর বাড়িতে খেতে বসেছিল জানতেন যে যখন দেখ, একজন পাপী , যা ছিল শহরের মধ্যে একটি মহিলা, , , মলম একটি তৈলস্ফটিক বাক্স আনা ,38 এবং তাকে কান্দা পিছনে তাঁর পায়ের কাছে দাঁড়িয়ে , এবং চোখের জলে তাঁর পা ধোয়া শুরু করেন, এবং তার মাথার চুলচেরা বিচার সঙ্গে তাদের নিশ্চিহ্ন করেছেন, এবং তার পায়ের kissed , এবং মলম দিয়ে তাদের উদ্বর্তিত .তাঁকে যাঁরা নিমন্ত্রিত ছিল ফরীশী এটা দেখেছি যখন 39 এখন, তিনি একজন নবী ছিলেন , এই কে এবং মহিলার কি ভাবে পরিচিত হবে , , এই লোকটা বলছে , নিজেকে মধ্যে দিলেন যে তাকে স্পর্শ : তিনি একটি পাপী হয় জন্য .40 এর উত্তরে যীশু তাঁকে বললেন , 'শিমোন, তোমাকে বলছি কিছুটা আছে বলেন . এবং তিনি , মাস্টার বললেন , প্রথম বলে .41 এখন পর্যন্ত দুটি ঋণ গ্রহিতা ছিল যা একটি নির্দিষ্ট পাওনাদার ছিলেন : পাঁচশত Pence অপরিশোধিত এক , এবং অন্যান্য পঞ্চাশ .42 এবং তারা টাকা দিতে কিছুই ছিল , তিনি অকপটে তাদের উভয় forgave . তাদের যা অধিকাংশ তাকে প্রেম হবে , অতএব আমাকে বলুন ?43 শিমোন আমি সে , যাকে তিনি সবচেয়ে forgave যে অনুমান, উত্তরে তিনি. এবং তিনি 'তুমি hast ন্যায়ত বিচার , তাঁকে বললেন .44 পরে তিনি মহিলার পরিণত , এবং এই মহিলার তুমি সাইমন , দেখছ বললেন ? আমি তোমার ঘরের মধ্যে প্রবেশ করে , তুমি আমাকে আমার পায়ের জন্য কোন জল দিয়েছ : কিন্তু সে চোখের জলে আমার পা ধুয়ে দিয়েছেন , এবং তার মাথার চুলচেরা বিচার সঙ্গে তাদের অপনোদিত .আমি ঈশ্বর আমার ফুট চুম্বন করতে নিরস্ত না পরিপ্রেক্ষিতে সময় থেকে কিন্তু এই মহিলা : 45 তুমি আমার কোন চুম্বন দিয়েছ .46 তেল দিয়ে আমার মাথা তুমি অভিষেক করলে না; কিন্তু এই মহিলা মলম সঙ্গে আমার পায়ের উদ্বর্তিত করেছেন .আমি তোমাকে বলছি তাই 47 , অনেক যা তার পাপ , ক্ষমা করা হল ; তিনি অনেক পছন্দ জন্য : একটু , একই পছন্দ করেন একটু ক্ষমা করা হয় কিন্তু যাকে .তিনি তাকে বললেন 48 এবং, তোমার পাপ ক্ষমা করা হল .তাঁর সঙ্গে খেতে বসেছিল যে 49 এবং তারা পাপের ক্ষমা যে এই কে , নিজেদের মধ্যে বলতে শুরু করেন ?50 পরে তিনি মহিলার বললেন , 'তোমার বিশ্বাসই তোমায় মুক্ত করেছে ; শান্তিতে যান .
আপনার ভাষায় বাইবেল ডাউনলোড করতে অনুপস্থিত এই লিঙ্কটি ক্লিক করুন.
http://www.BibleGateway.com/Versions/
https://www.bible.com
http://ebible.org/
খেমের - http://ebible.org/khm/
অথবা ইংরেজি বাইবেল ডাউনলোড করুন :
http://www.baixaki.com.br/download/Bible-Seeker.htm


আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন.

Nenhum comentário:

Postar um comentário